Rules and regulations

ডেলিভারি সিস্টেম

ডেলিভারি চার্জঃ
.
ঢাকার বাহিরে ডেলিভারি চার্জ 130 টাকা
ঢাকার ভিতরে 60 টাকা।
*** 
প্রডাক্ট ব্যাগ হলে চার্জ 10 টাকা বেশি হবে, মানে ঢাকায় 70 বাহিরে 140
.
ঢাকার বাহিরের ডেলিভারি চার্জ এডভান্সড নিবেন বাট ঢাকার ভিতরে না নিলেও হবে তবে যদি ঢাকায় এডভান্স না নেন তাহলে রিটার্ন হলে আপনার থেকে চার্জ কাটা হবে এক্ষেত্রে  ভূল প্রডাক্ট ( ছবির সাথে না মিল্লে ) বা প্রডাক্ট ছেড়া বা নষ্ট থাকার কারণে রিটার্ন হয় তাহলে চার্জ আমাদের আর যদি কাস্টমার ইচ্ছে করে রিসিভ না করে (প্রডাক্ট রিয়েল পিকের সাথে মিল থাকার পরেও) বা আপনি ভুল অর্ডার করেছেন তাহলে সেটা আপনার।
.
পার্সেল কম গেলে বা অন্য কোন সমেস্যা থাকলে যেটা রুলসের মধ্যে পরে সেগুলা পার্সেল রিসিভ করার ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে না হলে কোন কমপ্লেন নেওয়া হবেনা।
.
আমরা কোন প্রডাক্ট রিটার্ন নেইনা বা রিফান্ড দেইনা। কাস্টমারকে অবশ্যই পার্সেল ডেলিভারি ম্যানের সামনে চেক করে রাখতে হবে। বাসার ভিতরে বা আরালে যেয়ে চেক করতে পারবেনা। তবে ইনারের  ক্ষেত্রে (ব্রা,পেন্টি, নাইটি, বিকিনি) যেহেত এটা ডেলিভারি ম্যানের সামনে চেক করা সব সময় সম্ভব না ফলে পার্সেল রিসিভ করার পরেও সাইজ চেঞ্জ দেওয়া হবে তবে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে এক্ষেত্রে কাস্টমার যে প্রডাক্ট নিয়েছিলো সেটাই নিতে হবে শুধু সাইজ বড় ছোট নিতে পারবে।
.
ডেলিভারি টাইমঃ
.
ঢাকার বাহিরে ডেলিভারি টাইম ২-  দিন।
ঢাকার ভিতরে ১-২ দিন।
.
ডেলিভারি পার্টনারঃ
.
আমাদের সারাবাংলাদেশ হোম ডেলিভারি
.
হোম ডেলিভারি পাঠাও ও স্টেটফাস্ট কুরিয়ার এর মাধ্যমে করা হয়, কাস্টমার কে অবশ্যই হোম ডেলিভারি ক্ষেত্রে মেইন রাস্তা থেকে নিতে পারবে কিনা জিজ্ঞাস করে নিবেন। আমাদের থানা ,জেলা ও ইউনিয়ন লেভেল পর্যন্ত ডেলিভারি হয় তবে ঢাকার বাহিরে শুদু জেলা সদরেই হোম ডেলিভারি হবে মানে বাসায় যেয়ে দিয়ে আসবে বাকি সব জাগায় (থাকা, ইউনিয়ন) পয়েন্টে ডেলিভারি যদিও এগুলাকে সবাই হোম ডেলিভারি বলে থাকে মানে হল কাস্টমস এর এলাকায় বা তার এলাকার কাছাকাছি যাবে সেখান থেকে তাকে পিক করে নিতে হবে।
.
আমরা এস এ পরিবহন ও সুন্দরবনে ডেলিভারি দেইনা।
.
আলাদা ডেলিভারি চার্জঃ
.
ঢাকার ভিতরে যে সকল জাগায় আলাদা ডেলিভারি রয়েছে।
কেরানিগঞ্জঃ110/-, ব্যাগ 120 /-
.
সাব জুন 
সাভার, নারায়ণগঞ্জ, গাজীপুর ব্যাগ ১৩০ টাকা অন্য প্রডাক্ট ১২০ টাকা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *